May 4, 2024, 8:38 pm

চুয়াডাঙ্গায় পিছিয়ে পড়া প্রশিনার্থীদের মাঝে কম্পিউটার – ড্রাইভিংয়ের সনদপত্র ও অর্থ বিতরন

মোঃ পলাশ উদ্দীন,
চুয়াডাঙ্গা।

চুয়াডাঙ্গা প্রতিনিধি (২৬-৮-২৩) চুয়াডাঙ্গায় পিছিয়ে পড়া জনগোষ্টির মাঝে নগদ অর্থ ও সার্টিফিকেট বিতরন করা হয়েছে। আজ শনিবার বেলা ১২ টায় চুয়াডাঙ্গার সারা ভবনে বহুমুখী মানব কল্যান সংস্হার কার্যালয়ে প্রশিনার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়। ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের র্নির্বাহী চেয়ারম্যান আহমেদ পিপুল, ডাঃ সাইফুল্লাহ রাসেল, ড,সাইফুল হক প্রমুখ।

বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মূল ধারায় নিয়ে আসায় প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য। সেই লক্ষেই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। এই কারনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তোলা হচ্ছে। যাতে তারা নিজেদের পায়ে দাঁড়াতে পারেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, অধ্যাপক সিদ্দিকুর রহমান, সমাজসেবার উপ পরিচালক সিদ্দিকী সোহেলী রশিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি প্রমুখ।

এ পর্যন্ত বহুমুখী মানব কল্যান সংস্থার মাধ্যমে পাঁচ জেলায় পাঁচ হাজার দুই শত জন কম্পিউটার ও ড্রাইভিং কোর্স সম্পন্ন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :